Menu

শিবগঞ্জে কঠোর লকডাউন কর্মসূচি যে কোনমূল্যে বাস্তবায়ন করা হবে -ইউএনও সম্পা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেছেন, কোভিড-১৯ প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত ১ জুলাই থেকে ৭দিনের শাট ডাউন কর্মসূচির ঘোষনা করেছেন। সরকারি কর্মসূচি যে কোনমূল্যে বাস্তবায়ন করা হবে।

 

তিনি বলেন, এলাকার জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসন সহ সকলের সহযোগিতা পেলে এই শাট ডাউন অবশ্যই বাস্তবায়ন করা হবে। ৭ দিনের শাট ডাউন কর্মসূচি চলাকালে বিনা প্রয়োজনে যাতে বাড়ি থেকে বের না হয় সে জন্য সবাই কে সজাগ থাকতে হবে। যারা অযথা রাস্তা-ঘাটে ঘোরা ফেরা বা দোকান পাঠ খোলা রাখবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

তিনি বুধবার তার নিজ কার্যালয়ে প্রস্তুতি মূলক সভায় উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসেম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তারকনাথ কুন্ডু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খাঁন,

 

ইউপি চেয়ারম্যান এবিএম শাহজাহান চৌধুরী, মহিদুল ইসলাম, মোজাফ্ফর হোসেন, আব্দুল হাই প্রধান প্রমুখ। প্রস্তুতি মূলক সভায় বক্তরা বলেন, সম্প্রতি জাতীয় কয়েকটি পত্রিকায় রিক্সা ভাঙ্গার ছবি সংবাদ প্রকাশিত হয়েছে।

 

কিন্তু কিছু ব্যক্তিরা বগুড়ার শিবগঞ্জে এ ধরনের ঘটনা ঘটেছে বলে সামাজিক যোগাযোগের মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যার কোন ভিত্তি নেই। ভবিষ্যতে সামাজিক যোগাযোগের মাধ্যমে এ ধরনের ভিত্তিহীন খবর প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি না করার জন্য আহ্বান জানানো হয়েছে।

No comments

Leave a Reply

1 × 2 =

সর্বশেষ সংবাদ