Menu

শিবগঞ্জে গ্রীষ্মকালীন স্কুল মাদ্রাসা ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ বগুড়া): বগুড়ার শিবগঞ্জ উপজেলায় জাতীয় গ্রীষ্মকালীন স্কুল মাদ্রাসা ফুটবল প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় মোকামতলা উচ্চ বিদ্যালয় ভেন্যূতে খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার পদ্মা রানী। এসময় উপস্থিত ছিলেন ভেন্যূ পরিচালনা কমিটির অহ্বায়ক মোকামতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, ভেন্যূ পরিচালনা কমিটির সদস্য মাস্টার মোকছেদুর রহমান দুলু, আলী আহমেদসহ বিভিন্ন বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের ফুটবল টিম।

অপর দিকে বেলা ১১টায় দেউলী উচ্চ বিদ্যালয় মাঠে খেলার উদ্বোধন করেন দেউলী উচ্চ বিদ্যালয়ের সদস্য ও দেউলী ইউনিয়ন আ’লীগ সভাপতি তাতন চাকী ও দেউলী উচ্চ বিদ্যালয় ভেন্যূ পরিচালনা কমিটির আহ্বায়ক জয়ন্তু কুমার সরকার। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক দুলালুর রহমান দুলাল, সেকেন্দার আলী, হেলালল উদ্দিন, মাহফুজার রহমান, আরিফ হোসেন, মাসুরা খানম, সরোয়ার হোসেন, রবিউল ইসলাম রবি প্রমূখ।

উল্লেখ্য যে উপজেলার মোকামতলা, দেউলি, গুজিয়া ও বিহারের ৪টি ভেন্যূতে ইউনিয়নওয়ারী ভাগ হয়ে খেলা শেষে মোকামতলা ভেন্যূতে চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। খেলার পরিবেশ নিয়ে জানতে চাইলে একাধীক খেলোয়ার ও শিক্ষক জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-নজর থাকলে খেলাটি জাকজমকপূর্ণ ভাবে শেষ করা সম্ভব হবে।

No comments

Leave a Reply

5 × two =

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ