Menu

শিবগঞ্জে চুরির অপরাধে কাঠমিস্ত্রিকে মারপিটঃ অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে শামীম (২৫) নামের এক কাঠমিস্ত্রি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। মৃত শামীম উপজেলার পঞ্চদাস সরদার পাড়া গ্রামের একরাম হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে গোলাম মোস্তফাসহ ৩ জনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

এ সময় জামতলা বাজারে তাকে এনে একটি সাবমারছিবল মটর চুরির অপরাধে বেদম মারপিট করে। দুপুরে শামীমের পিতাকে মোস্তা ফোন করে ডেকে নেয়॥

এ সময় তার পিতাকে তারা চুরি হওয়া মটর ফেরত দিয়ে তার ছেলে কে নিয়ে যেতে বলে।পরে কোন এক সময় শামীমকে তারা ছেরে দিলে সে সবার অজান্তে গ্যাসট্যাবলেট খায়। রাত ৯টায় শামীমকে অসুস্থ্য অবস্থায় শিবগঞ্জ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, শামীম গ্যাস ট্যাবলেট জাতীয় কিছু খেয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে শামীমের পিতা একরাম হোসেন বলেন, মিথ্যা চুরির অপবাদে আমার ছেলে কে তারা মারপিট করেছে। চুরির অপবাদ সইতে না পেরে ছেলে গ্যাসট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। এ ব্যাপারে থানাঅফিসারইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে থানায় ইউডি মামলা নেওয়া হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট এলে সেই মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

9 + 4 =

সর্বশেষ সংবাদ