Menu

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে বসত বাড়ী ভাংচুরঃ গ্রাম পুলিশসহ আহত ৬

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় গ্রাম পুলিশ সহ ৬জন কে মারপিট করে আহত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার উপজেলার দেউলী ইউনিয়নের মৃত: কানাই এর ছেলে দেউলী ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ সূর্য্য কান্ত (৫৬) সহ বড় ছেলে কাজল চন্দ্র দাস, ভাতিজা উজ্জল চন্দ্র ও ছোট ভাই বিনয় চন্দ্র ক্রয়কৃত জমিতে গাছ রোপন করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আব্দুল মান্নান ও তার পরিবারের লোকজন সহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল হাতে লাঠি-শোটা, লোহার রড সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে তাদেরকে ধাওয়া করে।

সূর্য্যকান্ত সহ তার সঙ্গীয়রা প্রাণ রক্ষার্থে দৌড়ে বাড়িতে আসলে প্রতিপক্ষরা তাদের বাড়িতে গিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে এলোপাথারী মারপিট করে। এতে দ্বিপক কুমার (১৫), কাজল চন্দ্র (৪৩), সজল চন্দ্র দাস (৩৩), উজ্জল চন্দ্র (২৮), বিনয় (৫৫), গ্রাম পুলিশ সূর্য কান্ত (৫৬) গুরুতর আহত হয়। এতেও তারা ক্ষান্ত না হয়ে তাদের বাড়ি ঘরের আসবাবপত্র ভাংচুর করে ক্ষতি সাধিত করে।

এব্যাপারে গ্রামপুলিশ সুর্য্য কান্ত বলেন, আমাদের দখলীয় ১৭ শতক জমি যাহার প্রয়োজনীয় কাগজপত্র আমাদের নামে রয়েছে। আমি জমিতে গাছ রোপন করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আব্দুল মান্নান গায়ের জোরে জোরপূর্বক ভাবে ভাড়াটিয়া কিছু লোকজনকে নিয়ে এসে আমাদের জমি বে-দখল করার চেষ্টা করে। আমরা প্রাণ ভয়ে বাড়িতে আসলে প্রতিপক্ষ আমাদেরকে মারপিট করে আহত করে, ভাংচুর ও লুটপাতের ঘটনা ঘটায়।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

three × 2 =

সর্বশেষ সংবাদ