Menu

শিবগঞ্জে দাদন ব্যবসায়ী টাকা না পাওয়ায় দিনমজুরকে পিটিয়ে আহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার দাড়িদহ বাজারে এক দাদনব্যবসায়ী কর্তৃক এক অসহায় দিনমজুরকে পিটিয়ে আহত করেছে।

দিনমজুর আবুল কাশেম উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের সোবহানপুর গ্রামের মৃতঃ কোরবান আলীর ছেলে। সে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এঘটনায় আবুল কাশেম শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগসূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ময়দানহাট্টা ইউনিয়নের ঝাউপাড়া (কালুগাড়ী) গ্রামের মোঃ খয়বর আলীর ছেলে মোঃ জাফর ও মুখুরজান গ্রামের বন্দের আলীর ছেলে মোঃ মিঠু দাড়িদহ বন্দরের একটি হোটেলে ঐ দিনমজুর আবুল কাশেমকে পিটিয়ে দাত ভেঙ্গে দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অল্প কিছু দিন পূর্বে দাদন ব্যবসায়ী জাফর এর কাছ থেকে অভাবের তাড়োনায় কিছু টাকা ধার হিসাবে গ্রহণ করে। ঐ সুদারুকে অসহায় দিনমজুর কাশেম কিছু টাকা পরিশোধ করলেও গত মঙ্গলবার বাজারে মধ্যে একটি দোকানে কাশেমকে দেখতে পেয়ে জাফর এলোপাথারীভাবে মারপিট করে তার সামনে দুটি দাঁত ভেঙ্গে দেয়। সরেজমিনে হাসপাতালে গেলে দাঁত ভাঙ্গা অবস্থায় কান্না জনিত কষ্ঠে কাশেম বলেন, সুদারু জাফর আমার দুইটি দাঁত ভেঙ্গে দিয়েছে। আমার অপরাধ একটি সময় মত টাকা না দেওয়া। নিজে না খেয়ে জাফরকে সপ্তাহ পর সপ্তাহ সুদের টাকা পরিশোধ করি। আমি অসহায় ও গরীব মানুষ বলে জাফর আমার দাঁত ভেঙ্গে দিয়েছে। এব্যাপারে ময়দানহাট্টা দায়িত্বপ্রাপ্ত এসআই তরিকুল ইসলাম বলেন, এবিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

17 − thirteen =

সর্বশেষ সংবাদ