Menu

শিবগঞ্জে পুলিশের অভিযানে নেশা জাতীয় এ্যাম্পল ও ফেন্সিডিল উদ্ধার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের পৃথক ২টি অভিযানে বিপুল পরিমাণ নেশা জাতীয় এ্যাম্পল সহ ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ৪জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস এর নির্দেশনায় ২২ মে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র ইন্সপেক্টর সৈয়দ আলীমগীর হোসেন সঙ্গিয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রংপুর- বগুড়া মহা সড়কের মুরাদপুর মোড়ে গাড়ী চেকিং করাকালীন রংপুর টু ঢাকাগামী এসকে স্পেশাল পরিবহণ (রেজি নং- ঢাকা মেট্রো-ব-১৩-০৪৯৪) বাস তল্লাশী করে ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এসময় রংপুর জেলার কোতায়ালী থানার নিশবেদগঞ্জ সতোরঞ্জি পাড়া গ্রামের তবিবর রহমান মনিরুজ্জামান মিশু (৩০) ও একই জেলার পিরগাছা থানার আবুল কাশেম এর ছেলে হেল্পার জীবন মিয়া (২০) কে আটক করা হয়েছে।

অপরদিকে থানা পুলিশ মুরাদপুর গ্রামস্থ রংপুর টু বগুড়া মহাসড়কের মুরাদপুর মোড় এলাকায় রংপুর টু ঢাকাগামী শঠিবাড়ী স্পেশাল পরিবহণ নামক বাস যাহার রেজি নং- ঢাকা মেট্রো-ব-১৫-৮৩২৮ বাস তল্লাশী করে বস্তার ভিতরে বিশেষ কায়দায় রাখা ২৬৫০ নেশাজাতীয় ইনজেকশন ( এ্যাম্পল) উদ্ধার করে। এ ঘটনায় রংপুর জেলার মিঠাপুকর থানার বড় হযরতপুর গ্রামের মৃত: আঃ রহমান এর ছেলে হেলপার মোঃ এমদদুল ইসলাম (৫০) ও একই জেলার মিঠাপুকুর থানার শঠিবাড়ী গ্রামের ইউসুফ আলীর ছেলে হেলপার আমিন মিয়া (৪৫) আটক করা হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, পৃথক ২টি ঘটনায় মাদক দ্রব্য উদ্ধারসহ ৪ জনকে আটক করে মাদক মামলা রুজু পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments

Leave a Reply

11 + three =

সর্বশেষ সংবাদ