Menu

শিবগঞ্জে প্রতিবন্ধি পরিবারের মাঝে বিএনপির খাদ্য ও বস্ত্র বিতরণ

সোনাতলা সংবাদ ডটকম (রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ বগুড়া): বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, তারুন্যের অহংকার দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে শিবগঞ্জে ১৫জন অন্ধ প্রতিবন্ধি পরিবারের পাশে এসে আমরা দাড়িয়েছি। বিগত সময়ের মতোই আমরা গরীব দূঃখি ও অসহায় মানুষের পাশে ছিলাম এবং থাকবো। তিনি সোমবার শিবগঞ্জ উপজেলার দাড়িদহে অন্ধ প্রতিবন্ধিদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

এছাড়া তিনি আরও বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাগারে। আগামীদিনে আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন’কে মুক্ত করতে হবে। এছাড়াও তিনি বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির জোর দাবি জানান। সাবেক শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য অধ্যক্ষ মীর শাহে আলমের নেতৃত্বে ও শিবগঞ্জ উপজেলা’র সাবেক বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম মানিকের সভাপতিত্বে উক্ত খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য অধ্যক্ষ মীর শাহে আলম, কাহালু ও নন্দীগ্রাম আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান।

এর পর বেতগাড়ী মীর শাহে আলম বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। উপরোক্ত অনুষ্ঠান গুলোতে আরও উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি এবিএম কামাল সেলিম, সাবেক সহ সভাপতি মাস্টার আব্দুর রাজ্জাক, থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোকছেদুর রহমান দুলু মাস্টার, সাবেক পৌর বিএনপি সভাপতি বুলবুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল করিম, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ সাবু, শফিকুল ইসলাম শফিক মাঝিহট্ট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আজিজার রহমান, যুবদল নেতা এম আবু তাহের, তাহেরুল ইসলাম, আব্দুল গোফ্ফার বাবু, আবু শাহিন, স্বেচ্ছাসেবক দল নেতা এবিএম মাছুদ রানা মাছুম, রায়হানুল হক রনি, বাপ্পি, মেহেদী, বারীক মোল্লা, আইয়ুব কাজী, রনি মনø, হাকী, শ্রমিক দল নেতা মিজান, ছাত্রদল নেতা খালিদ হাসান আরমান, মাহদী হাসান তমাল, আক্কাস, মীর মুন, বিপুল, আল রাহিসহ বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীবৃন্দ।

প্রতিবন্ধি পরিবার এক বছরের খাদ্য ও বস্ত্র সহায়তা পেয়ে বেগম জিয়া ও তারেক রহমানের জন্য মহান আল্লাহর কাছে চোখের পানি ফেলে দোয়া করেন।

No comments

Leave a Reply

8 − six =

সর্বশেষ সংবাদ