Menu

শিবগঞ্জে প্রভাবশালী কর্তৃক এক কৃষকের বাড়ীর রাস্তা প্রতিবন্ধকতা করায় থানায় অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ডাবুইর গ্রামে প্রভাবশালী কর্তৃক অসহায় কৃষকের বাড়ীর যাতায়াতের রাস্তা বাঁশের খুঁটি দিয়ে বন্ধ করে প্রতিবন্ধ সৃষ্টি করেয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আটমূল ইউনিয়নের ডাবুইর গ্রামের মৃত: ছবেদ আলীর পুত্র মন্টু মিয়া (৪৫), তার ছেলে লিটন (৩০), আতোয়ার হোসেন এর পুত্র জুলফিকার রহমান (৩০), মোঃ নুরুল ইসলাম এর পুত্র মোঃ ফারুক হোসেন (৪০), মৃত: ইছাহাক আলীর পুত্র মিলন (৩৫)গণ গত ৩০ জুন সন্ধ্যায় দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের প্রতিবেশী আলহাজ্ব নবীর উদ্দিন এর ছেলে কৃষক সিহাব উদ্দিন শাহী এর বসত বাড়ীর যাতায়াতের একমাত্র রাস্তাটি বাঁশের খুঁটি দ্বারা বন্ধ করে দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এতে ওই কৃষক বাঁধা দিলে প্রতিপক্ষরা তাকে মারপিট সহ প্রাণ নাশের হুমকি দেয়।

এব্যাপারে কৃষক সিহাব উদ্দিন শাহী আমার বসত বাড়ীতে যায়াতের একমাত্র রাস্তাটি প্রতিপক্ষরা গায়ের জোরে বন্ধ করে দেয়। রাস্তার জায়গাটি সরকারি হলেও প্রতিপক্ষরা অন্যায় ভাবে আমার বাড়িতে যাতায়াতের পথটি বন্ধ করে দিয়েছে। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Leave a Reply

17 − thirteen =

সর্বশেষ সংবাদ