Menu

শিবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (শিবগঞ্জ প্রতিনিধি): “প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দূর্যোগ মোকাবিলায় আনবে গতি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বগুড়ার শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে বৃহস্পতিবার ৩ তিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে পতাকা উত্তোলন করে এ সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবীর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস শিবগঞ্জ স্টেশন অফিসার বেলজার হোসেন, সাব-অফিসার আব্দুর রউফ মন্ডল, লিডার কবির উদ্দিন আকন্দ, আব্দুল হামিদ প্রমুখ।

এব্যাপারে স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, ৩দিনের কর্মসূচির অংশ হিসাবে এ কার্যক্রম উপজেলার বিভিন্ন বন্দরে অগ্নি নির্বাপন গাড়ী ও মটর সাইকেল সহক রে র‌্যালী উপজেলার মহা সড়ক সহ পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সপ্তাহ উপলক্ষে ভবনটির আলোক সজ্জা করা হয়েছে। এ ছাড়া অগ্নি নির্বাপন সরঞ্জামাদি ফায়ার স্টেশন চত্বরে প্রদর্শন করা হয়। জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অগ্নি নির্বাপন ব্যবস্থার বিভিন্ন পদ্ধতি মাই যোগে প্রচার করা হয়।

No comments

Leave a Reply

18 − thirteen =

সর্বশেষ সংবাদ