Menu

শিবগঞ্জে বিকাশ এজেন্টের ছিনতাই হওয়া ১৩ হাজার টাকা ও মোটরসাইকেলসহ দুইজন গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার পিরব বাজারের বিকাশ এজেন্ট আব্দুল বারিক এর নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদর উপজেলার নামুজা এলাকার পলিগাতি গ্রামের তোজাম মন্ডলের ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৭) এবং করছে ফটু মিয়ার ছেলে মিনার হোসেন (২৬)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম জানান, গত ২৩ জুন রাত সাড়ে ৮টার সময় শিবগঞ্জ থানাধীন পিরব বাজারের বিকাশ এজেন্ট আব্দুল বারিক ব্যবসায়িক কাজ সেরে দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে শিবগাড়ী গ্রামের আয়তুল্লার কলা বাগানের নিকট পৌছলে তিনজন মোটরসাইকেল আরোহী পিছন থেকে এসে আবদুল বারিককে মারধর করে ২,৯৫,০০০/- টাকা ও বিকাশের দোকানের কাজে ব্যবহার করা একটি ট্যাব ও তিনটি মোবাইল ছিনতাই করে নিয়ে চলে যায়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। ওসি জানান, তথ্য প্রযুক্তির সাহায্যে দুই জন আসামিকে গ্রেপ্তার করা হয়। পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। ওসি আরো জানান গ্রেফতারকৃতদের টাকার মধ্যে ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

No comments

Leave a Reply

15 − 1 =

সর্বশেষ সংবাদ