Menu

শিবগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ির সামনে প্রমিকার অনশন

প্রতিনিধি শিবগঞ্জ, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে বিয়ের দাবীতে কলেজ ছাত্র প্রেমিকের বাড়ির সামনে কলেজ ছাত্রী প্রেমিকা অনশন শুরু করেছে। আজ ০৩ জুন বৃহস্পতিবার সকাল থেকে এ অনশন চলছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন সুরাহা হয়নি। তবে স্থানীয় লোকজন বলাবলি করছে ছেলের পরিবারের লোকজন বিয়ে দেয়ার প্রস্তুতি চালাচ্ছে।

 ঘটনার বিবরণে জানা যায়, শিবগঞ্জ উপজেলার উথলী গ্রামের জাহাঙ্গীর এর ১৯ বছর বয়সী মেয়ে তার নানার বাড়ীতে থেকে পড়ালেখা করছিল। সে একাদশ শ্রেণির ছাত্রী। মোবাইলের মাধ্যমে তার সাথে পরিচয় হয় বগুড়া শহরের একটি সুনামধন্য কলেজ এর ছাত্র ও শিবগঞ্জ পৌর এলাকার পাইকপাড়া গ্রামের সবুজ আলীর ছেলে জিহাদ স্বাধীন (২২) এর সাথে।

পরিচয় থেকে কথাবার্তা এরপর উভয়ের মাঝে প্রেম ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। মেয়ের পরিবার থেকে অভিযোগ করা হচ্ছে, গত ১ জুন বুধবার রাতে অনুমান ১১টায় প্রেমিক স্বাধীন প্রেমিকার বাড়িতে যায় ও প্রেমিকার শয়ন কক্ষে প্রবেশ করে।

এসময় স্থানীয় লোকজন ওই প্রেমিক-প্রেমিকা যুগলকে আটক করে। প্রেমিকের বাড়িতে খবর দিলে তার পিতা সবুজ, চাচা হাশেমসহ বেশ কয়েকজন প্রেমিকার বাড়িতে গিয়ে ওই ছেলে মেয়েকে বিবাহ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রেমিককে কৌশলে বাড়িতে নিয়ে আসে। পরে প্রেমিককে বাড়ি থেকে পালিয়ে দিয়ে বিবাহ করাবে না বলে প্রচার করে। এখবর পেয়ে বৃহস্পতিবার সকালে ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে গিয়ে বিয়ের দাবীতে অনশন শুরু করে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ হাশমত আলী জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই মেয়েকে থানায় আনা হয়েছে। সে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

No comments

Leave a Reply

eighteen − seventeen =

সর্বশেষ সংবাদ