Menu

শিবগঞ্জে মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে আনন্দ উল্লাস

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ সরকার ঘোষিত সাড়া দেশের ন্যায় দেড় বছর পর বগুড়ার শিবগঞ্জ মুক্তিযোদ্ধা টেকনিকেল স্কুল এন্ড কলেজে ধোয়া মুছা শেষে স্বাস্থ্য বিধি মেনে গতকাল রবিবার উক্ত কলেজ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান খোলায় ছাত্র-ছাত্রীদের মধ্যে ব্যাপক আনন্দ-উল্লাস করতে দেখা গেছে।

সকাল অনুমান ১১ টার দিকে সরেজমিনে অত্র স্কুল এন্ড কলেজ চত্বরে গিয়ে দেখা যায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোতাহার হোসেন কমলমতি শিক্ষার্থীদের ক্লাস রুমে গিয়ে ক্লাসের খোঁজ খবর নিচ্ছে।

তিনি শিক্ষার্থীদেরকে স্বাস্থ্য বিধি মেনে স্কুলে নিয়মিত আসার জন্য আহŸান জানান। ২য় শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়া জানান, বাড়ীতে ভাল লাগছিল না। খালা-মামার বাড়ীতে ঘোড়া ফেরা করছি এবং সব সময় খেলাধূলার মধ্যে ব্যস্ত ছিলাম। স্কুলে যাওয়া নাই দেখে পড়াশুনা ভাল লাগেনি। আজ স্যার আমাকে স্কুলে আসতে বলেছে স্কুলে এসে খুব খুশি লাগছে। আমাগো স্কুল যাতে আর বন্ধ না হয় আমরা ভাল ভাবে লেখাপড়া করব।

প্রতিষ্ঠানের গেটে অনেক অভিভাবক জানান, ছেলে-মেয়েরা স্কুলে আসার কথা শুনে কয়েক দিন ধরে খুব আনন্দ করছে। আর আজ সকালে ভাত না খেয়েই স্কুলে আসার জন্য তাড়াহুড়া করছে এবং বলছে মা চল ভাত বাটিতে নাও স্কুলে যেয়ে খাব। মেয়ের জেদ সহ্য করতে না পেরে মেয়েকে নিয়ে সকাল বেলায় স্কুলে এসেছি। ক্লাস রুমে ঢুকে দিয়েছি। শিক্ষক তাদের ক্লাস নেওয়ায় আমরা খুব খুশি।

No comments

Leave a Reply

5 − 4 =

সর্বশেষ সংবাদ