Menu

শিবগঞ্জে শাহাব উদ্দিন শিবলী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত

সোনাতলা সংবাদ ডটকম (রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ বগুড়া): জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ্-২০১৯ এ বগুড়ার শিবগঞ্জ উপজেলার স্কুল ম্যনেজিং কমিটি (এস.এম.সি)’র শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন শাহাব উদ্দিন শিবলী।

জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার ৪৭নং দহিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ম্যনেজিং কমিটি (এস.এম.সি)’র সভাপতি শাহাব উদ্দিন শিবলী জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০১৯ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি পৌর এলাকার বগিলাগাড়ী গ্রামের প্রবীণ সাংবাদিক এম.এ মোত্তালেব এর দ্বিতীয় পুত্র। তিনি একাধারে শিবগঞ্জ শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি শিবগঞ্জ এলাকার একজন বিশিষ্ট ইন্টারনেট ব্যবসায়ী। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, তার একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে।

জানতে চাইলে শাহাব উদ্দিন শিবলী বলেন, গ্রামীণ পর্যায়ের স্কুল হিসেবে দহিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই শহুরে ও আধুনিক শিক্ষার সাথে তালমিলিয়ে একটি যুগোপোযুগি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি। আমাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

এব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম কবীর বলেন, তিনি অত্যন্ত দক্ষতার সাথে বিদ্যালয়টির শিক্ষার মান উন্নোয়নে কাজ করে আসছিল। নির্ধারিত যাচাই-বাছাই কমিটি কর্তৃক যাচায়ন্তে তাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়েছে। শাহাব উদ্দিন শিবলী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলার সুশীল সমাজ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

No comments

Leave a Reply

5 + fifteen =

সর্বশেষ সংবাদ