Menu

শিবগঞ্জে স্ত্রীর মর্যাদা পেতে তরুনীর অনশন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে স্ত্রীর মর্যাদা পেতে এক তরুনীর অনশন। মঙ্গলবার উপজেলার রায়নাগর ইউনিয়নের আলোকদিয়ার গ্রামের সুলতান মাহমুদ তারেকের বাড়িতে ঐ তরুণী অনশনে বসেছে। সুলতান মাহমুদ তারেক ঐ গ্রামের আব্দুর রশিদ এর ছেলে। সে একটি বেসরকারি কোম্পানীতে চাকুরি করে।
সরেজমিনে মঙ্গলবার বিকালে আলোকদিয়া গ্রামে গেলে দেখা যায়, ওই তরুণী স্ত্রীর মর্যাদা পেতে তারেক এর বাড়িতে অনশন করে।
এব্যাপারে ভুক্তভোগী তরুনী আরো জানায়, গত দেড় বছর যাবৎ তারেক এর সাথে আমার প্রেমের সম্পর্ক রয়েছে। তার কথায় আমি নাটোর সিংড়ায় গেলে ২২ এপ্রিল ২০২২ তারিখে সেখানে আমাকে বিয়ে করে। তার ভিডিও ফুটেজ আমার কাছে রয়েছে। এখন সে আমাকে স্ত্রী হিসাবে স্বীকৃতি দিতেছে না। এ জন্য আমি স্ত্রীর মর্যাদা পেতে তারেক বাড়িতে এসেছি।
মুঠোফোনে কথা হয় সুলতান মাহমুদ তারেক এর সাথে। সে জানায়, নাটোর সিংড়ায় আমাকে ও রিফাকে জোর করে ঐ এলাকার কিছু লোকজন বিয়ে দেয়।
ছেলের বাবা আব্দুর রশিদ বলেন, বিয়ে হয়েছে কি না তা আমার জানা নেই, তবে আমার ছেলে বিয়ে করে থাকলে আমি তাকে পুত্রবধু হিসাবে গ্রহণ করবো।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস এর সাথে কথা বললে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

one + 17 =

সর্বশেষ সংবাদ