Menu

শিবগঞ্জে স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী শাওনের গনসংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ উপজেলার ৭নং বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জুলফিকার হাসান শাওনের ইউনিয়নব্যাপী গণসংযোগ শেষে মটরসাইকেল শোভাযাত্রা ৯টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

প্রার্থীর নিজ গ্রামের বাড়ি সংসারদিঘী থেকে শনিবার মটরসাইকেল শোভাযাত্রাটি বিহার ইউনিয়নের ৯টি ওয়ার্ড প্রদক্ষিণ করে। গণসংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রায় শেষে সংসারদিঘী গ্রামে একখুলি বৈঠকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাওন বলেন, আমার দাদা আব্দুল মালেক সরকার, আমার পিতা তোফাজ্জল হোসেন সরকার চাঁন ও আমার জ্যাঠা আফজাল হোসেন সরকার বিগত সময়ে বিহার ইউনিয়নের চেয়াম্যান নির্বাচিত হয়েছিল। সে সময় তারা দলমত নির্বিশেষে ব্যাপক উন্নয়ন করেছে। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।

ইউনিয়নের গরিব দুঃখি মানুষের ন্যায্য অধিকার আদায়ের জন্য এই নির্বাচনে অংশগ্রহণ করেছি। গণসংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন মিরাজ আলী, আব্দুর রশিদ, তসলিম উদ্দিন, নাজমুল হক, আতোয়ার হোসেন, ইউপি সদস্য, আব্দুল আলিম, বাদশা মিয়া, আফসার আলী, জয়েন উদ্দিন, ময়নুল, নজরুল, হাসান, জাহাঙ্গীরসহ অত্র ইউনিয়নের ৬শতাধিক কর্মী সমর্থকবৃন্দ ।

No comments

Leave a Reply

14 − five =

সর্বশেষ সংবাদ