Menu

শিবগঞ্জে ১’শ পিস ইয়াবাসহ ডিবি পুলিশের বেড়া জালে ২ মাদক ব্যবসায়ী আটক

সোনাতলা সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জে ১’শ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবির বেড়া জালে ২ মাদক ব্যবসায়ী আটকের খবর পাওয়া গেছে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, বুধবার রাত আনুমানিক ৮টায় মহাস্থানগড় বাজার এলাকায় ডিবির একটি দল অবস্থান করছিলেন। এসময় নিখুঁত গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ইনচার্জ আছলাম আলীর তত্ত্বাবধানে এসআই এনামুল ইসলাম, সঙ্গীয় অফিসার এএসআই আজিম উদ্দিন, এএসআই আব্দুল আলিম, সুলতান আলী শেখ, গোবিন্দ চন্দ্র মহন্ত ও রেজাউল করিম বগুড়ার শিবগঞ্জের আমতলী রোডের পুরাতন বাজার সৈয়দ শাহাজাদা চৌধুরী বাড়ির গেটের সামনে অভিযান চালায়। এসময় ডিবির উপস্থিতি টের পেয়ে ২মাদক ব্যবসায়ী দৌঁড়ে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ তাদের আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী শিবগঞ্জের পূর্ব জাহাঙ্গীরাবাদ (কাজীতলা) গ্রামের আজাহার আলীর পুত্র সাবু মিয়া (২৮)। তার দেহ তল্লাশী করে ৮০পিস ইয়াবা ও অপর জন শিবগঞ্জ উপজেলার শব্দলদিঘী উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল রহমানের পুত্র নূর মোহাম্মাদ (২৯)। এর দেহ তল্লাশী করে ২০পিস ইয়াবা পাওয়া যায়। আটক সাবু মিয়ার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতনসহ মাদকদ্রব্যের মামলা রয়েছে। এবং অপর মাদক ব্যবসায়ী নূর মোহাম্মদ শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য মামলায় এজাহারে অভিযুক্ত রয়েছে। দুজনেই তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ আছলাম আলী বলেন, বগুড়ায় মাদক ব্যবসায়ীরা যতই ছদ্মবেশী হয়ে মাদক কারবারী করুক না কেনো গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়তেই হবে।

No comments

Leave a Reply

15 + 3 =

সর্বশেষ সংবাদ