Menu

শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি পদে ৩জন ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী ৬জন

সোনাতলা সংবাদ ডটকম (শিবগঞ্জ প্রতিনিধি): ২৭ ডিসেম্বর রবিবার দীর্ঘ ৮ বছর পর বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শিবগঞ্জ সরকারি এম.এইচ কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

 

এ সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দ ও উল্লাস লক্ষ্য করা গেছে। ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মির্জারুল আলম শাহজাদা চৌধুরী।

 

সাধারণ সম্পাদক পদে এক নারীসহ ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বি করছেন। প্রার্থীরা হলেন, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, বগুড়া জেলা পরিষদের সদস্য আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল আলম মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ, এমদাদুল হক এমদাদ ও শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার।

 

প্রার্থীরা শীত উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। রাত পোহালেই কে হবেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এই প্রশ্ন সকলের মধ্যে ঘুরপাক খাচ্ছে। এ সম্মেলনে ভোট ভোটার সংখ্যা ৪৮৫। সম্মেলন সম্পর্কে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক বলেন, সকলের সার্বিক সহযোগিতায় সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

No comments

Leave a Reply

1 × 3 =

সর্বশেষ সংবাদ