Menu

শেখ হাসিনার সরকার উন্নয়ন উৎপাদনের সরকার -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ শেখ হাসিনার সরকার গরীব ও খেটে খাওয়া অসহায় মানুষের সরকার। এই সরকার ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে বসবাস করতে পারে। এমনকি দেশের অর্থে পদ্মা সেতুর মতো একটি স্বপ্নের সেতু বাস্তবায়ন করা সম্ভব হয়।
তিনি গতকাল বগুড়ার সোনাতলা উপজেলার পদ্মপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মহীন বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। সাহাদারা মান্নান আরও বলেন, শেখ হাসিনার সরকার এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি ঠান্ডা মাথায় মোকাবেলা করে আসছে। এমনকি বিশ্বের অনেক উন্নত দেশের আগেই করোনা ভাইরাসের টিকা বাংলাদেশে আনতে সক্ষম হয়েছে।
তিনি তার বক্তব্যে আরও বলেন, বর্তমান সরকারের ১২ বছরের শাসনামলে সোনাতলার পাকুল্লা ও জোড়গাছা ইউনিয়নে প্রায় ২শ কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে।
পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্তর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার হায়দার টিটো, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মানিক সরকার, কৃষকলীগ নেতা নাহিদ হাসান, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান রতন প্রমুখ।
এছাড়াও তিনি উপজেলার হাটকরমজায় রোস্তম আলী মন্ডলের সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক রফিকুল ইসলাম মতিন, আনারুল ইসলাম টিপু, শাজাহান আলী, শাহাদত জামান লিটন, আফছার আলী আকন্দ, মোকলেছার রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ

No comments

Leave a Reply

fourteen − three =

সর্বশেষ সংবাদ