Menu

শেখ হাসিনার সরকার শাসনামলে এদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, শেখ হাসিনার সরকারের শাসনামলে এদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। এজন্য সরকার ভুমিহীন শ্রেণির মানুষের জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে।

তিনি গতকাল শুক্রবার বগুড়ার সোনাতলা উপজেলার শিচারপাড়া এলাকায় যাদের জায়গা নেই, ঘরও নেই এমন ভুমিহীন শ্রেণীর পরিবারের সদস্যদের পুর্নবাসনে দূর্যোগ সহনীয় গৃহনির্মাণ প্রকল্প কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, এই সরকার গরীব মানুষের সরকার। তাই এদেশের খেটে খাওয়া অভাবী মানুষ কিভাবে পরিবার পরিজন নিয়ে সারাদিন শেষে রাত্রিযাপন করবে এজন্য সরকার গৃহহীনদের জন্য বাসস্থানের ব্যবস্থা করার জন্য প্রকল্প হাতে নিয়েছে।

জোড়গাছা ইউপি চেয়ারম্যান মোঃ রোস্তম আলী মন্ডলের সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু,

ড. এনামুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা প্রকৌশলী মোঃ রাশেদ ইমরান, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, মানিক সরকার প্রমুখ।

এরপর তিনি সোনাতলা উপজেলার কামালেরপাড়া ও বিশ্বনাথপুর এলাকায় রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করেন। তিনি পরিশেষে বলেন, এলাকার উন্নয়ন ও উৎপাদনের ধারা অব্যাহত রাখতে আগামীতে যেকোন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এছাড়াও তিনি বলেন, একটি এলাকা উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। এই সরকার গ্রামকে শহরে পরিনত করার জন্য গ্রাম পর্যায়ের সকল রাস্তা পাকাকরণের আওতায় আনছে।

No comments

Leave a Reply

four − two =

সর্বশেষ সংবাদ