Menu

শেখ হাসিনা সরকার চরাঞ্চলবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে -আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, চরাঞ্চলবাসীর ভাগ্যের উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি সরকার চরাঞ্চলের রাস্তাঘাট ও বিদ্যুৎ সংযোগ পৌছে দেওয়ার কাজ করছে।
তিনি শুক্রবার বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নে পূর্ব সুজাইতপুর গ্রামে রাস্তার উদ্বোধন ও সুধী সমাবেশে উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার এদেশের খেটে খাওয়া ও অভাবী মানুষের সরকার। আওয়ামীলীগ সরকার যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি পায়। দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে আসে। নতুন নতুন রাস্তাঘাট, ব্রীজ, কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানের ভৌত অবকাঠামোর উন্নয়ন হয়। শেখ হাসিনা সরকার সমুদ্র জয়ের পাশাপাশি মহাকাশ জয় করে বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন এবং দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বহিবিশ্বের দৃষ্টি কেড়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনাতলা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটন, জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, হাটশেরপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত প্রমুখ।
এছাড়াও তিনি গড়চৈতন্যপুর সোনাতলা পার্সন প্রোগ্রেস এসোসিয়েশন (এসপা) এর উদ্যোগে এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে গরীব ও দুস্থদের মাঝে ছাগল ও গাছের চারা বিতরণ করেন। মোঃ আব্দুল হালিমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অত্র সংস্থার নির্বাহী পরিচালক মোঃ রেজাউল করিম, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটন, সাহাদারা মান্নান, প্রাণী সম্পদ কর্মকর্তা বরকতুল্লা, সাইফুল ইসলাম, রুহুল আমিন রাজু, শামীম রাব্বী প্রমুখ।
এছাড়াও তিনি গড়চৈতন্যপুর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

No comments

Leave a Reply

20 − 19 =

সর্বশেষ সংবাদ