Menu

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে কাহালু থানার ওসি পেলেন সম্মাননা স্বারক

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): বৃহস্পতিবার পুলিশ লাইন্স বগুড়ায় অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (চৌকস কার্য সম্পাদন) হিসেবে কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলামকে সম্মাননা স্বারক প্রদান করেন বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম(বার)।

জানা গেছে হত্যাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য অল্প সময়ের মধ্যে উদঘাটন, মাদক নিয়ন্ত্রনে কার্যকর ভুমিকা, চুরি, ছিনতাই রোধ, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড দমনসহ সার্বিক বিষয়ে প্রশংসনীয় ভুমিকায় তাকে এই সম্মাননা স্বারক প্রদান করা হয়।

এদিকে মোঃ জিয়া লতিফুল ইসলাম কাহালু থানায় যোগদানের পর কাহালু থানার ভিতর ও থানা এরিয়া, থানার প্রাচীরের ধারে বহু নান্দনিক কাজ করার ফলে তিনি কাহালুবাসীর কাছে একজন সৃজনশীল মানুষ হিসেবে পরিচিত হয়েছেন।

তিনি কাহালু থানায় যখন যোগদান করেন তখন থানা এলাকা অনেকটা জরাজীর্ণের মত ছিলো। থানার সকল কাজ নিষ্ঠার সাথে করার পাশাপাশি-এখানে থানার জরাজীর্ণ অবস্থা দুর করে অনেক শৈল্পিক কাজ করেছেন। এখনো থানার সৌন্দর্য বর্ধনে তিনি একের পর এক সৌখিন কাজ করেই যাচ্ছেন। থানার ভিতর ও বাহিরে তার ব্যক্তিগত উদ্যোগে করা নান্দনিক কাজগুলো আসলেই চোখে পড়ার মত। বর্তমানে পুরো থানা এলকা ঘুরলে মনে হবে এটি একটি ছোটÑখাটো পার্ক।

থানায় বিভিন্ন সৌখিন কাজ করার ফলে তার প্রশংসা করেছেন স্থানীয় জনসাধারণ। এলকাবাসীর মতে একদিন হয়তো এই থানা থেকে বদলী হয়ে যাবেন, তারপরেও মোঃ জিয়া লতিফুল ইসলামের হাতের ছোঁয়ার বহু স্মৃতি এখানে যুগ যুগ ধরে রয়ে যাবে।

No comments

Leave a Reply

fourteen + one =

সর্বশেষ সংবাদ