Menu

সরকারী হাসপাতালে ডাক্তারদের নিষ্ঠা ও সততার সাথে সেবা প্রদানের আহবান এমপি বাবলুর

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম): বগুড়ার গাবতলী-শাজাহানপুর এলাকার জাতীয় সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু বলেছেন, বর্তমান সরকার দেশের গরীব অসহায় ও সাধারন মানুষের চিকিৎসা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সকল প্রকার পদক্ষেপ গ্রহন করেছেন।

তিনি বলেন, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের সকল স্বাস্থ্যকেন্দ্র গুলোকে আধুনিকায়ন করছে। সেজন্য উপজেলা পর্যায়ে অভিজ্ঞ ডাক্তারদের পদায়ন করে চিকিৎসাসেবা প্রদান করছেন।

তিনি বলেন, দেশের প্রতিটি উপজেলার আধুনিক যন্ত্রপাতিসহ পরিবহন সেবা দিয়ে যাচ্ছে। তিনি সরকারী হাসপাতালে দায়িত্বরত সকল ডাক্তারদের নিষ্ঠা ও সৎভাবে সেবা প্রদানের আহবান ও বিশেষ গুরুত্বারোপ করেন।

তিনি ২৩ জানুয়ারী বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলা সরকারী স্বাস্থ্যকমপ্লেক্র পরিদর্শন ও নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলো করেল। তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শ ও রোগীদের খোঁজ খবর নেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শারমীনা পারভীনের কাছে হাসপাতালের বিভিন্ন সমস্যাগুলো গুরুত্বের সাথে শ্রবন করেন ও তা বাস্তবায়নের আশ্বাস দেন। এর আগে এমপি রেজাউল করিম বাবলু গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ষোলআনা ফাইন্ডেশন আয়োজিত ফ্রি-চিকিৎসা ক্যাম্পে রোগীদের মাঝে বিনামুল্যে ঔষধ বিরন করেন।

গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষককদের সাথে কুসল বিনিময় করেন, স্কুলের বিভিন্ন খোঁজ খবরনেন। শেষে গাবতলী মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাবের রেজা আহমদ’র সাথে সাক্ষাত করেন। সেখানে আইনশৃংখলা নিয়ে বিভিন্ন আলাপ আলোচনা করেন।

এসময় তার সাথে উপজেলা নির্বাহী অফিসার রওনক জাহান, থানার ওসি অপরেশন লাল মিয়া, এমপির পিএস রেজা আহম্মেদ, এমপির প্রতিনিধি সাব্বির হাসান জাফরু পাইকার, পাইলট স্কুলের প্রধান শিক্ষক এমদাদুল হক, ষোলআনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক মুর্শিদা মীম, সহ-সভাপতি গোলাম সরোয়ার মানিক, আইন সম্পাদক আরিফুল ইসলাম প্রিন্স,

মিডিয়া সম্পাদক রাশেদ আকন্দ, আইটি সম্পাদক রাজন আকন্দ প্রমুখ। ষোলআনা ফাউন্ডেশনের উদ্যোগে বগুড়ায় ৭শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে স্বাস্থ্যসেবা ও বিনামুল্যে ঔষধ বিতারন করা হয়।

No comments

Leave a Reply

5 × four =

সর্বশেষ সংবাদ