Menu

সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও মামলা প্রত্যাহারের দাবীতে গাবতলী মডেল প্রেসক্লাবে প্রতিবাদ সভা

গাবতলী(বগুড়া) প্রতিনিধি ঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে ২২মে বগুড়ার গাবতলী মডেল প্রেসক্লাব কার্যালয়ে এক প্রতিবাদ সভা প্রেসক্লাবের সভাপতি দৈনিক আলো প্রতিদিরে প্রতিনিধি মোঃ আমিনুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভাথেকে বলাহয়, অনতি বিলম্বে রোজিনা ইসলামকে মুক্তি ও মামলা প্রত্যাহার করুন। না হলে গাবতলী মডেল প্রেসক্লাব কঠোর কর্মসুচি দিতে বাধ্য হবে। দুর্নিতি গ্রস্থ্য ব্যাক্তিদের সংবাদ প্রকাশ করায় দেশের সাংবাদিকদের গলাটিপে ও কন্ঠরোধ করার চেষ্টা করা হচ্ছে।

এঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করাহয় প্রতিবাদসভা থেকে। সভায় বক্তব্য রাখেন, গাবতলী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ভোরের দর্পন ও মুক্তজমিন প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম আকন্দ, সদস্য জয়যুগান্তর প্রতিনিধি নজরুল ইসলাম, প্রত্যাশা প্রতিনিদিন প্রতিনিধি মোজাফফর রহমান,

মুক্তবার্তা প্রতিনিধি আরিফুল ইসলাম বয়েল, আনন্দ টিভি প্রতিনিধি মোঃ ছামিউল ইসলাম, ক্যামেরাপার্সন রিপন মিয়া, বিশ্ববার্তা প্রতিনিধি রাকিব হাসান ডাব্লু, সমাজসেবক তারেক রহমানসহ এসময় ভিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

fifteen + fifteen =

সর্বশেষ সংবাদ