Menu

সাঘাটায় নবজাগরণ ক্লাবের উদ্যোগে ঘুড়ি উড়া প্রতিযোগিতার উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (প্রেস রিলিজ): গাইবান্ধার সাঘাটা উপজেলার বাজিতনগর গ্রামে গতকাল বুধবার বিকাল ৫টায় ‘নবজাগরণ ক্লাবের’ উদ্যোগে ঘুড়ি উড়া প্রতিযোগিতার উদ্ভোধন করা হয়।

করোনার এই মহামারীতে মানুষ যখন সাহস হাড়িয়ে ফেলছে, তরুন প্রজন্ম যখন অশ্লীলতায় হচ্ছে নিমজ্জিত, খেলাধুলা কিংবা সংস্কৃতি চর্চা ভুলে হচ্ছে বখাটে, বিপদগামী, ঠিক তখন মানুষের মনোবল চাঙ্গা করতে এবং এই তরুন প্রজন্মের মাঝে দেশীয় ঐতিহ্যের লালন ও সুস্থ সংস্কৃতির চর্চার মাধ্যমে সুপথে ধরে রাখতে “নবজাগরণ ক্লাব” আয়োজন করে ঘুড়ি উড়া প্রতিযোগিতার মত অনুষ্ঠানের।

শাহাবুল ইসলাম এবং মিজানুর রহমান মিশুর পরিচালনায় উদ্ভোধন করেন জুমারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ রোস্তম আলী আকন্দ। লাইটশীপ ফাউন্ডেশনের চেয়ারম্যান গোলাম রব্বাণী রোমান। হুমায়ন কবির সুমন আকন্দ। শোয়েব হোসেন আকন্দ। ইউপি সদস্য মোঃ বেলাল হোসেন।

দুড়দুড়ান্ত থেকে অনেক প্রতিযোগী রঙবেরঙের ঘুড়ি নিয়ে আসে প্রতিযোগীতায় অংশ নিতে। শতশত দর্শক আকাশ পানে তাকিয়ে থাকে বাহারি ঘুড়ির চিত্তাকর্ষক প্রদর্শন। অতঃপর নির্ধারিত সময়ে আজকের মত ৩জন প্রতিযোগীকে ২য় রাউন্ডের ইয়েস কার্ড দিয়ে সমাপ্ত ঘোষনা করা হয়। আগামি ২৫ এবং ২৬ তারিখেও আবারও প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে এবং শেষ দিনে পুরস্কার বিতরন করা হবে।

No comments

Leave a Reply

sixteen − 1 =

সর্বশেষ সংবাদ