Menu

সাদুল্লাপুরে যুবলীগ নেতা আটক পুলিশকে মারধর

আবু হানিফ মোঃ বায়েজিদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) : আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ধাপেরহাট ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নে এক স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এ বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কিছু নেতাকর্মী এবং ধাপেরহাট ফাঁড়ি পুলিশ সমাধানের জন্য বৈঠকে বসে। এক পর্যায়ে বৈঠকে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এসময় পুলিশের এএসআই আজিজুর রহমান তার মোবাইলে ভিডিওটি ধারণ করতে গেলে যুবলীগ নেতা পলাশ মিয়াসহ অন্যান্যরা মোবাইলটি কেড়ে নেয় এবং আজিজুর রহমানকে মারপিট করেন। এ সময় যুবলীগ নেতা পলাশকে আটক করে পুলিশ।

এ ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হলে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এদিকে, যুবলীগ নেতা পলাশকে আটক করার প্রতিবাদে দলীয় কিছু নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শেষে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র (ফাঁড়ি) ঘেরাও করে এবং ফাঁড়ির ইনচার্জের অপসারণ দাবি জানান বিক্ষুব্ধরা।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র (ফাঁড়ি) ইনচার্জ নওয়াবুর রহমান  জানান, এ ঘটনায় যুবলীগ নেতা পলাশের লোকজন এএসআই আজিজুর রহমানকে মারধর করেছে। এতে পরিস্থতি উত্তপ্ত হলে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

No comments

Leave a Reply

13 + ten =

সর্বশেষ সংবাদ