Menu

সারিয়াকান্দিতে প্রয়াত আব্দুল মান্নান এমপি’র ২য় মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

 পলাশ, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বগুড়া-১ প্রয়াত সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সারিয়াকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলালের সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান, সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক মেয়র মতিউর রহমান মতি, কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ইউসুফ আলী, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, উপজেলা মাওলানা পরিষদের সভাপতি আবুল কাশেম, অধ্যক্ষ মাওঃ আব্দুল মান্নান প্রমুখ।
এর আগে সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কালো ও দলীয় পতাকা উত্তোলন এবং প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ কবরস্থানে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য, আব্দুল মান্নান এমপি ২০২০ সালের ১৮ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে মৃত্যু বরণ করেন। তিনি ১৯৫৩ সালে ১৯সে ডিসেম্বর সারিয়াকান্দি উপজেলার শালুখা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত জালাল উদ্দিন সরদার ও মাতা মৃত মুনজিলা বেগম। মরহুম আব্দুল মান্নান এমপি ২০০৮,২০১৪ ও ২০১৮ সালে টানা ৩ বার বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

No comments

Leave a Reply

1 + four =

সর্বশেষ সংবাদ