Menu

সারিয়াকান্দিতে অবৈধ বিপুল পরিমান কারেন্ট জাল আটক করে ভস্মীভূত করলো পুলিশ

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে সারিয়াকান্দি থানা এসআই আব্দুল রাজ্জাক, এএসআই শফিউল নেত্বত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে (৩০০মিটার) অবৈধ কারেন্ট জাল উদ্ধার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। কারেন্ট জালের মূল্য আনুমানিক ১লক্ষ ১০হাজার টাকা। পরে এসব জাল আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে।
গত রবিবার ফুলবাড়ী খোলা বাজারের একটি দোকান ও জোড়গোছা বাজারের একটি দোকান থেকে এসব অবৈধ কারেন্ট জাল আটক করা হয়। পরে বিকেলে সারিয়াকান্দি থানা প্রাঙ্গনে থানা পুলিশ ও সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ, সাংবাদিক মোঃ পাভেল মিয়া উপস্থিতিতে এ অবৈধ জাল আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।
সারিয়াকন্দি থানা অফিসার ইনচার্জ ওসি আল আমিন জানান, ঘটনাটি সঠিক, এ সকল অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে আগুনে পুড়িয়ে দেওয়া হইছে। এর পর যেখানেই হোক সাথে সাথে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
এদিকে পদœা সেতুতে মানুষের মাথা লাগবে ও ‘ছেলেধরা’ এমন গুজব বিরোধী লিফলেট বিতরণ করছে সারিয়াকান্দি থানা পুলিশ। সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হাট- বাজার ও প্রতিটি দোকানে এ লিফলেট বিতরণ করা হয়।
এ সময় গুজবে কান না দেওয়া এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে সন্দেহভাজন কিছু হলে পুলিশকে জানানোর অনুরোধ জানান তারা।

No comments

Leave a Reply

18 − twelve =

সর্বশেষ সংবাদ