Menu

সারিয়াকান্দিতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে আগামী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করতে ও ঐতিহাসিক ৭ মার্চ পালন ও ১৭ মার্চ জাতির পিতার জন্মবার্ষিকী এবং স্বাধীনতা দিবস ২৬ শে মার্চ উদযাপন উপলক্ষে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও (সারিয়াকান্দি-সোনাতলা ) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
বর্ধিত সভায় বক্তব্য রাখেন, আমন্ত্রিত অতিথি সাংসদ পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুুলু, সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ মন্তেজার রহমান মুন্টু, বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম মুন্টু, সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক রশিদ ফারাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার, কাজলা ইউপি চেয়ারম্যান রাশেদ সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান ফকির, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মমতাজুল রহমান মন্তেজার, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব তরফদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, কৃষকলীগের সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম দুখু, যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, শ্রমীক লীগের সাখাওয়াত হোসেন ছকো, ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন- উপজেলা সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু।
এছাড়াও সেসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রেজাউল করিসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ। এর আগে বিশেষ বর্ধিত সভায় উপজেলার ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা কমিটির অনুমোদন দেওয়া হয়। এবং ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

No comments

Leave a Reply

eight − 2 =

সর্বশেষ সংবাদ