Menu

সারিয়াকান্দিতে আব্দুল খালেক দুলুর সুস্থতা কামনায় শ্রমিক লীগের দোয়া মাহফিল

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু ‘করোনা ভাইরাসে’ আক্রান্ত হওয়ায় তার আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বাদ আসর জাতীয় শ্রমিকলীগ সারিয়াকান্দি উপজেলা শাখার আয়োজনে শ্রমিক লীগ দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে মহান রাব্বুল আল আমিনের দরবারে মোনাজাত করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, বগুড়া জেলা শ্রমিক লীগ সহ অর্থ বিষয়ক সম্পাদক ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারণ সম্পাদক আহসান হাবিব বিপ্লব, সহ-সভাপতি শাহজাহান আলী, সহ-সভাপতি আলীম উদ্দিন, সহ দপ্তর সম্পাদক এসএম সজিব, উপজেলা রিক্সা-ভ্যান শ্রমিক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক সৌকত মাহমুদ প্রমুখ।দোয়া মাহফিল পরিচালনা করেন সারিয়াকান্দি বাজার জামে মসজিদের পেস ইমাম ক্বারী মাও মোঃ ফজলে রাব্বী।

No comments

Leave a Reply

1 × three =

সর্বশেষ সংবাদ