Menu

সারিয়াকান্দিতে আব্দুল মান্নান এমপি’র স্মরণে সভা, দোয়া মাহফিল

পাভেল মিয়াঃ বগুড়ার সারিয়াকান্দিতে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৬ ফেব্রয়ারী) যোহর নামাজের পর সারিয়াকান্দি পাবলিক মাঠে বাংলাদেশ আওয়ামীলীগ সারিয়াকান্দি উপজেলা শাখা আয়োজনে বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নানের সভাপতিত্বে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বাংলাদেশ সরকার ও সভামন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।
বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, যুগ্ন সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, জাহিদুল ইসলাম রাজু, সহ-সভাপতি এ্যাডঃ মন্তেজার রহমান মুন্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব তরফদারসহ উপজেলা ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের বিপুলসংখ্যক নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে নেতার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে দোয়া মোনাজাত করা হয়।
সভায় বক্তারা বলেন, আব্দুল মান্নান মৃত্যুতে বাঙালি জাতি একজন সৎ, নির্ভীক, আদর্শবান রাজনীতিককে হারিয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের যোগ্য নেতা হিসেবে যেমন তিনি দলকে পরিচালিত করেছেন তেমনি এমপি হিসেবে যোগ্যতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে গেছেন।

১৮ জানুয়ারী শনিবার সকাল ৮টায় ল্যাব এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। সারিয়াকান্দি উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মডেল মসজিদ সংলগ্ন নিজ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

No comments

Leave a Reply

16 − eleven =

সর্বশেষ সংবাদ