Menu

সারিয়াকান্দিতে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আসামি পলাতক

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়া সারিয়াকান্দিতে ইউ পি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ইউ পি সদস্য পলাতক রয়েছে।
উপজেলার কামালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইছামারা গ্রামের আমজাদ মেম্বারের বিরুদ্ধে গত ৭ আগষ্ট শনিবার সারিয়াকান্দি থানায় ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অভিযোগে ধর্ষণের স্বীকার নারী বলেন, গত ৫ আগষ্ট বৃহস্পতিবার ভোরের দিকে আমজাদ আমার ঘরে ঢোকে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে।
অভিযোগের স্বাক্ষী ভিক্টিমের মেয়ে (১৫) বলেন, আমার মায়ের চিৎকারে আমি ঘরে গিয়ে আমজাদের লুঙ্গী টেনে ধরেছিলাম। পরে আমজাদ কৌশলে পালিয়ে যায়।
অভিযুক্ত আমজাদ ঘটনাটি অস্বীকার করে বলেন, অভিযোগকারী একজন মানষিক প্রতিবন্ধী। তার স্বামীও পাগল। তৃতীয় পক্ষের প্ররোচনায় সে এমন অভিযোগ করেছে।
আমজাদের মেয়ে বলেছেন, ঐ মহিলার সাথে ঘটনার কয়েকদিন আগে আমাদের মারামারি হয়েছিল। মারামারির বদলা নিতেই অপরের প্ররোচনায় সে এসব করছে।
কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেদাইতুল ইসলাম বলেছেন, যেহেতু বিষয়টির অভিযোগ এবং মামলা থানায় হয়েছে। ঘটনাটির সঠিক তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির সঠিক বিচার আমি আশা করছি।
সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক এখলাছ রহমান জানান, অভিযুক্ত আমজাদ এখনও পলাতক রয়েছে। তাকে ধরতে আমাদের থানা পুলিশের যথেষ্ট প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানিয়েছেন, গত ৭ আগষ্ট শনিবার ভুক্তভোগী আমাদের থানায় অভিযোগ করেছেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ১১ আগষ্ট একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

No comments

Leave a Reply

17 − fourteen =

সর্বশেষ সংবাদ