Menu

সারিয়াকান্দিতে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক ও শেলাইমেশিন বিতরণ করলেন আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়া-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নানের ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক ও সেলাইমেশিন বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২১জুন) সকাল ১০টায় সারিয়াকান্দি উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রকৌশলী এল জি ই ডি লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক ও সেলাইমেশিন বিতরণ করেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নান।
এ সময় তিনি বলেন, “বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোন ভাবেই দেশের উন্নয়নের অব্যাহত গতি রোধ করা যাবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার গ্রামীণ জনপদের উন্নয়ন ও পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে নানা মুখি কর্ম পরিকল্পনা হাতে নিয়ে কাজ করে যাচ্ছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ মন্তেজার রহমান মুন্টু, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুল রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কৃষি সম্প্রসারণ অফিসার শওকত জামিল প্রমুখ ।
এসময় ঐচ্ছিক তহবিল সংসদ সদস্য তার নির্বাচনী এলাকা সারিয়াকান্দি উপজেলার ২৫ জনসুবিধা ভোগীদের মধ্যে সেলাইমেশিন ও ৩ লক্ষ টাকার চেক বিতরণ করেন।

No comments

Leave a Reply

16 − fifteen =

সর্বশেষ সংবাদ