Menu

সারিয়াকান্দিতে কমিনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

পাভেল মিয়া,ভ্রাম্যমান প্রতিনিধিঃ ‘‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়ার সারিয়াকান্দিতে কমিনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ই অক্টোবর) সকালে সারিয়াকান্দি থানা আয়োজনে থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ অডিটরিয়ামে গিয়ে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।
সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার।
এ সময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার অসিত শিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার, ফুলবাড়ি ইউ’পি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ, সারিয়াকান্দি থানা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মোঃ খায়রুল আলম, সারিয়াকান্দি সদর ইউ’পি চেয়ারম্যান আব্দুল কাফি, হাটশেরপুর ইউ’পি চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, চন্দনবাইশা তদন্ত কেন্দ্র ইনচার্জ নুরুল হুদা প্রমুখ ।
এছাড়াও র‌্যালি ও আলোচনা সভায় সারিয়াকান্দি থানার পুলিশ, বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কমিউনিটি পুলিশিং সদস্য এবং স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন অংশগ্রহন করে। র‌্যালী শেষে সভাকক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ নুরুজ্জামান।

No comments

Leave a Reply

eighteen − one =

সর্বশেষ সংবাদ