Menu

সারিয়াকান্দিতে কিন্ডার গার্টেন স্কুলের তিন শিক্ষককে ভ্রাম্যমান আদালতের জরিমানা

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে সরকারি নির্দেশনা অমান্য করে পরীক্ষা নেওয়ার দায়ে মনিংসান কিন্ডার গার্টেন স্কুলের তিন শিক্ষকের নিকট থেকে সর্বমোট ৪হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। এসময় কিছু চেয়ার-টেবিল জব্দ করে করা হয়।

রবিবার দুপুর ১২ঘটিকায় সারিয়াকান্দি বাজারের পূর্বপাশ্বে এক বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এতে শিক্ষার্থীদের জমায়েত করে পরীক্ষা নেওয়ার দায়ে সহকারি শিক্ষক রুমা শাহার নিকট থেকে ২হাজার আবিদা সুলতানা নিকট থেকে ১হাজার, আতাউর রহমান এর নিকট থেকে ১হাজার এবং দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় সর্বমোট ৪হাজার টাকা আদায় করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়া। জানা গেছে, করোনা বিস্তারোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আর এই সুযোগে ওই কিন্ডার গার্ডেনের তিন শিক্ষক শিক্ষার্থীদের পরীক্ষা নিচ্ছেন। বিষয়টি জানতে পেরে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে ভ্রাম্যামান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েত করে পরীক্ষা নেওয়া, শিশুদের মধ্যে সংক্রামক ছড়ানোর সুযোগ দিয়ে তাদের জীবন ঝুঁকিতে ফেলার দায়ে তাদেরকে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করা হয়েছে এবং কিছু চেয়ার-টেবিল জব্দও করা হয়েছে।

No comments

Leave a Reply

twelve − 1 =

সর্বশেষ সংবাদ