Menu

সারিয়াকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের বাবু মিয়ার স্ত্রী আন্জুয়ারা মণি (৩৫)। গত শুক্রবার বিকালে মনিকে তার স্বামীর বাড়ী হাসনাপাড়া হতে গুরুতর অসুস্থ অবস্থায় তার বড় ছেলে রায়হান কবির হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হয়। হাসপাতালে পৌছলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মণিকে মৃত বলে ঘোষণা করেন। কয়েক মাস আগে বাবুর ছোট ভাইয়েরও বউকে মেরে ফেলার মামলা রয়েছে। বাবুর বাবা মুক্তিযোদ্ধা সামচুল হকও তার বউকে মেরে ফেলেছে। জানিয়েছেন মৃত মণির চাচাত ভাই।

এ বিষয়ে মণির ভাই গাবতলি উপজেলার শিলদহ গ্রামের আবুল হোসেন সরকারের ছেলে ওয়াহেদ রাজা বাদী হয়ে সারিয়াকান্দি থানায় সন্দেহজনক মৃত্যুর অভিযোগ করেছেন। তিনি বলেন, শুক্রবার ৩ টায় মুঠোফোনে সংবাদ পেয়ে আমি ছুটে এসে বোনের লাশ দেখতে পাই। বোনের মৃত্যুটি সন্দেহজনক হওয়ায় আমি থানায় অভিযোগ করেছি।
সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক মাহমুদুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে আমরা শুক্রবার রাতে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। থানায় সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউ ডি মামলা দায়ের করা হয়েছে।

No comments

Leave a Reply

17 − 3 =

সর্বশেষ সংবাদ