Menu

সারিয়াকান্দিতে গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল ও শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্জ বিতরণ করলেন আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ১২টি ইউনিয়নের ১০৭ জন কর্মরত গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল, ৪০টি সেলাই মেশিন ও শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্জ বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে সারিয়াকান্দি উপজেলা পরিষদের আয়োজনে সারিয়াকান্দি বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে গ্রাম পুলিশদের মাঝে এ সাইকেল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাই সাইকেল বিতরণ করেন বগুড়া-১ আসনে সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নান এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান। এ সময় আরো উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল সহ বিভিন্ন স্কুল, মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।
এ সময় বক্তারা বলেন, সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশরা তাদের কাজে উদ্বুদ্ব হবে। এবং তাদের যাতায়াত ব্যবস্থা সহজতর করার লক্ষ্যে এ বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

No comments

Leave a Reply

1 + four =

সর্বশেষ সংবাদ