Menu

সারিয়াকান্দিতে দুইটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি সাহাদারা মান্নান

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টার: বগুড়ার সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নে দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারী) সাড়ে ১২টায় উক্ত বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন বগুড়া-১(সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নে নির্মিত ঐ ভবন দুইটি হলো উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চরগোসাইবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
চাহিদাভিত্তিক নতুন জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের (প্রথম পর্যায়) আওতায় ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭৩ লাখ ৮৩ হাজার ২২ টাকা ও চরগোসাইবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৮৭ লাখ ৯৫ হাজার ৩৮২ টাকা ব্যয়ে উপজেলা এলজিইডির তত্বাবধানে এই ভবন নির্মণ করা হয়।
উদ্বোধনকালে এমপি সাহাদারা মান্নান উপস্থিত শিক্ষকদের বলেন সরকারের দায়িত্ব বিদ্যালয়ের ভবন নির্মাণ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা। আর শিক্ষকদের দায়িত্ব শিক্ষার্থীদের সুষ্ঠু এবং সময়োপযোগী পাঠদান করে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা। সুতরাং শিক্ষকদের পাঠদানে মনোযোগী হতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, সারিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান আব্দুল কাফি মন্ডল, চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ শওকত আলী, বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার আলী,সহকারী শিক্ষক সোহরাব প্রমুখ।

No comments

Leave a Reply

5 + thirteen =

সর্বশেষ সংবাদ