Menu

সারিয়াকান্দিতে নবাগত ওসি মিজানুর রহমানকে বরণ ও ওসি আল-আমিনকে বিদায়ী সংবর্ধনা

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দি থানার সকল অফিসার ও ফোর্সবৃন্দের উদ্যোগে থানার নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে বরণ এবং বিদায়ী অফিসার ইনচার্জ মো.আল-আমিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে থানা চত্বরে নবাগত ওসি মিজানুর রহমানের সভাপতিত্বে ও এসআই মাহমুদুর রহমানের পরিচালনায় বরণ ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিদায়ী ওসি আল-আমিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি মমতাজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, সাংবাদিক রফিকুল ইসলাম ,চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দারুল হুদা, এস আই বাবর আলী, এস আই মাসুদ,এস আই সুলতান, এএসআই রেজাউল, কনস্টেবল শরিফুল ইসলাম প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম,উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো ,সাধারন সম্পাদক আহসান হাবীব বিপ্লবসহ সাংস্কৃতিক সংগঠন ও ব্যবস্যায়ী সংগঠনের নেতৃবৃন্দ।
নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, সকলের সহযোগিতার মাধ্যমে সারিয়াকান্দিকে একটি শান্তির জনপদে পরিণত করতে তিনি কাজ করে যাবেন। দায়িত্ব পালন কালে কোন ধরনের অন্যায় কর্মকান্ড তিনি প্রশ্রয় দিবেন না। নির্যাতিত ভুক্তভোগীরা থানায় এসে দ্রুত পুলিশী সেবা পান তার জন্য পুলিশের পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।
বিদায়ী অফিসার ইনচার্জ আল-আমিন সারিয়াকান্দিতে দুই বছরের উপরে দায়িত্ব পালন কালীন সময়ের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন। বক্তব্য দেওয়ার সময় তার চোখ থেকে অশ্রুঝরে পড়ছিল।
তিনি বলেন, দায়িত্ব পালনকালীন সময়ে রাজনৈতিক মহল জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজন, ব্যবসায়ী, আলিম-উলামা সহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ সহযোগিতা পেয়ে ছিলেন। যার কারণে সারিয়াকান্দির সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি তিনি স্বাভাবিক রাখতে পেরেছিলেন। সারিয়াকান্দির মানুষ অত্যন্ত সহজ সরল, পুলিশের প্রত্যেকটি কাজে আমাকে সহযোগিতা করে ছিলেন যা আমি কখনো ভুলবনা। দায়িত্ব পালনকালীন সময়ে কাউকে কোন ধরনের দুঃখ-কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠান শেষে থানা পুলিশ ও সুধিজনদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান সহ ফুলের তোড়া দিয়া নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে বরণ ও বিদায়ী অফিসার ইনচার্জ আল-আমিন বরণ সংবর্ধনা প্রদান করা হয়।

No comments

Leave a Reply

fourteen + fifteen =

সর্বশেষ সংবাদ