Menu

সারিয়াকান্দিতে টিউবওয়েল বিতরণ করলেন কাউন্সিলর পদপ্রার্থী বেলাল হোসেন

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে নিজ উদ্যোগ ও তার এক বড় ভাইয়ের সহযোগীতায় টিউবওয়েল বিতরণ করেছেন সারিয়াকান্দি পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও ফাহাদ টেলিকমের স্বত্বাধিকারী বেলাল হোসেন। স্থানীয়দের সুপেয় পানি সরবরাহের সুবিধার্থে তিনি এটি প্রদান করেছেন বলে জানান।
মঙ্গলবার তার নিজ এলাকা পৌর ১নং ওয়ার্ডের সুবিধাভোগীদের সুপেয় পানি সরবরাহের সুবিধার্থে তিনি এটি প্রদান করেছেন।
এর আগেও একাধিকবার দেশের কান্তি লগ্নে মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতিতে অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষরা যখন চরম খাদ্য সংকটে ভুগছিলেন তখনো তাদের দুর্দিনে নিজ উদ্যোগে পাশে দাড়িয়ে শতাধিক নারী ও পুরুষকে এবং হোম কোয়ারেন্টিনে থাকা পরিবারের কথা জানতে পেলে খাদ্য সহায়তা সামগ্রী দিয়েছেন তিনি। বন্যার সময় নিজে বাড়ি বাড়ি গিয়ে দুইশত পরিবারকে চিড়া গুড় এমনকি কুরবানির মাংস বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। এছাড়াও প্রতিনিয়ত অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে সামর্থনুযায়ী বিভিন্ন ভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন, এখনো দিচ্ছেন এবং সর্বত্র মাস্ক বিতরণ করছেন।
এ সময় বেলাল হোসেন বলেন, স্থানীয়দের সুপেয় পানি সরবরাহের সুবিধার্থে এটি প্রদান করেছি। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্যে আমার এই ক্ষুদ্র প্রয়াস। তিনি বলেন, এর আগেও পৌর ১নং ওয়ার্ডের ২শতাধিক নারী ও পুরুষকে খাবার দিয়েছি। সামর্থনুযায়ী মানুষের সেবায় এই রকম সেবা মূলক কাজ চালিয়ে যাবো। এলাকার মানুষের পাশে সব সময় থাকতে চাই ইনশাআল্লাহ্। এসময় টিউবওয়েল প্রদানকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

10 − three =

সর্বশেষ সংবাদ