Menu

সারিয়াকান্দিতে পুলিশিং কমিউনিটি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে “পুলিশই জনতা, জনতাই পুলিশ” প্রতিপাদ্যকে সামনে রেখে সারিয়াকান্দি থানা ও পুলিশিং কমিউনিটি ফোরামের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নাশকতা, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে পুলিশিং কমিউনিটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৩ ফেব্রয়ারী) বিকেলে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের গমিরউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফুলবাড়ী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং আহ্বায়ক আনোয়ারুত তারিক মোহাম্মদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সারিয়াকান্দি চন্দবাইশা তদন্ত কেন্দ্র ইনচার্জ ইন্সপেক্টর দুরুল হুদা, সারিয়াকান্দি থানা ইন্সপেক্টর (তদন্ত) মোস্তাফিজ হাসান, রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয় এসআই (সিপিও) আয়নাল হক, সারিয়াকান্দি থানা পুলিশিং কমিউনিটি ফোরামের সাধারণ সম্পাদক খায়রুল আলম। এছাড়াও উক্ত কলেজের শিক্ষকমন্ডলী, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী কমিউনিটি পুলিশিং এর সাথে সম্পৃক্ত সকল শ্রেনী পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

সমাজটাকে একটি সুন্দর ও সুশৃঙ্খলভাবে গড়ে তোলার জন্য উপরে উল্লিখিত সামাজিক ব্যাধী প্রতিরোধের পাশাপাশি প্রতিটি ঘর থেকে বাল্য বিবাহ প্রতিরোধ গড়ে তোলো স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশের সাথে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করার আহ্বান জানান বক্তারা।

No comments

Leave a Reply

3 × 4 =

সর্বশেষ সংবাদ