Menu

সারিয়াকান্দিতে পৌর রাস্তার উন্নয়ন কাজের টেন্ডার

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় বগুড়ার সারিয়াকান্দি পৌসভার কাজের টেন্ডার হয়েছে। ২৮ লক্ষ ২৮ হাজার ৮৩৯ টাকা মূল্যে গার্লস স্কুলের মোড় হতে ওয়াপদা বাধ আশরাফের চা দোকান ভায়া নান্নু মাষ্টারের বাড়ি হয়ে মুদিপাড়ার মাঝ দিয়ে প্রনব মাষ্টারের বাড়ি পর্যন্ত কাজ কাজটি পায় মেসার্স মাহবুব এন্টারপ্রাইজ।
অপরদিকে কেন্দ্রীয় মসজিদ হতে দীঘলকান্দি বাধ পর্যন্ত রাস্তা মেরামত কাজ ৯৩ লক্ষ ৭৪ হাজার ৯৯১ টাকা বরাদ্দ হয়েছে, আগামী ২২/০৩/২০২০ইং এর মধ্যে দরপত্র আহ্বান ও মনোনয়ন চুড়ান্ত করতে হবে ।
টেন্ডারের ব্যাপারে পৌর মেয়র আলমগীর শাহী সুমন বলেন, পৌর শহরের দুয়েকটি রাস্তা সংস্কার কাজ না হওয়ায় নাগরিকদের ভোগান্তি পোহাতে হয়েছে। যার কারনে পৌরবাসীর কাছে দুঃখ প্রকাশ করছি। আশা করিছি এই উন্নয়ন কাজের মাধ্যমে ভোগান্তি লাঘব হবে। কাজ বিষয়ে তিনি জানান, কাজটি সরকারী কাজ,সরকারী প্রক্রিয়ানুযায়ী হয়, এখানে তাড়াহুড়া করলেও হয় না, আর তাড়াহুড়া করেও কোনো লাভ হয় না। বরাদ্দ আনা হইছে, টেন্ডার দেওয়া হয়েছে, ইজিপিতে দরপত্র আহ্বান করেছে। সে কাজ পেয়েছে এখন ঠিকাদার প্রসেস অনুযায়ী কাজ শুরু করবে। সরকার পাড়া রাস্তার অবস্থা সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, সরকার পাড়ার রাস্তার স্থায়ী কাজ করা হবে বলেই অস্থায়ী কোন সংস্কার করা হয়নি, তবে বরাদ্দকৃত কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হলে মানুষের দুর্ভোগ সম্পুর্ন লাঘব হবে ইনশাল্লাহ।

No comments

Leave a Reply

nineteen + three =

সর্বশেষ সংবাদ