Menu

সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ৬০০ পরিবার

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টার: করোনা সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা পেলেন সারিয়াকান্দি উপজেলা এলাকাধীন ৬০০ টি অসচ্ছল, দুস্থ ও দরিদ্র পরিবার।
শনিবার (১মে) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ সহায়তা প্রদান করেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেল মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, কৃষকলীগের সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম দুখু প্রমুখ।
প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে সাহাদারা মান্নান বলেন, করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়ে দুর্যোগ মোকাবেলায় সাহস যোগাচ্ছেন এবং যে কোনে দুর্যোগ মোকাবেলায় সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছেন। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে।
উপজেলা প্রশাসনের বাস্তবায়নে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ৬০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু,সেমাই, ছোলাসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রদান করা হয়।

No comments

Leave a Reply

nine − one =

সর্বশেষ সংবাদ