Menu

সারিয়াকান্দিতে প্রয়াত আব্দুল মান্নান এমপিকে স্মরণ ও নৌকার পক্ষে দোয়া মাহফিল

পাভেল মিয়াঃ বগুড়ার সারিয়াকান্দিতে বগুড়া-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাহাদারা মান্নান শিল্পীকে নমিনেশন দেওয়ায় ও বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নানের আত্তার শান্তি কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৬ ফেব্রয়ারী) মাগরিব নামাজের পর সারিয়াকান্দি উপজেলা শাখা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রয়াত প্রিয় নেতার বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আব্দুল খালেক দুলু।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগরের সঞ্চালনায় ও সারিযাকান্দি পৌর আওয়ামীলীগ সভাপতি কোরবান আলীর সভাপতিত্বে স্বরণ সভায় অন্যদের মধ্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সাংগঠনিক সম্পাদক মাওঃ কাজী বিল্লাল হোসেন, মামুনুর রশিদ হিমু, সারিয়াকান্দি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিনুর বেগম ও কৃষকলীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম দুখুসহ আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতারা। দোয়া-মোনাজাত পরিচালনা করেন মাওঃ কাজী বিল্লাল হোসেন।
এদিকে এর আগে বগুড়া-১ আসনের সাহাদারা মান্নান শিল্পীকে নৌকা প্রতীকে মনোনীত করায় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিকেলে নৌকার মিছিলটি বের হয়ে পৌর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শাখা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে এক সভা অনুষ্ঠিত হয়।

No comments

Leave a Reply

three × four =

সর্বশেষ সংবাদ