Menu

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ ১৭ই মার্চ স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক করে শ্রদ্ধা নিবেদন, কেক কেটে জন্ম দিন উদযাপন, আলোচনা সভা ও দোয়া মাহফিল।
বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও (সারিয়াকান্দিÑসোনাতলা ) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
এছাড়াও বক্তব্য রাখেন, সাংসদ পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুুলু, সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক রশিদ ফারাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান মতি, দপ্তর সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান ফকির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব তরফদার, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, কৃষকলীগের সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম দুখু, যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, শ্রমীক লীগের সাখাওয়াত হোসেন ছকো, ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল প্রমুখ।

No comments

Leave a Reply

eight − 2 =

সর্বশেষ সংবাদ