Menu

সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহতঃ আহত-২

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া,ভ্রাম্যমাণ প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় পৃথক বজ্রপাতে নারীসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছে। ঘটনাস্থলে বজ্রপাতে ৫টি গরু মারা গেছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নে ডাকাতমারা চর ও বাটিয়াচরে বজ্রপাতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ডাকাতমারা চরের নুর প্রামানিকের ছেলে আমিরুল ইসলাম (৪২) ও তার স্ত্রী ফাইমা বেগম বেলচা (৩২), এবং বাটিয়াচরের তহসিন আলীর ছেলে সুমন মিয়া (৩০)।

স্থানীয়রা জানান, ডাকাতমারা চরে আমিরুল ইসলাম ও তার স্ত্রী ৫ টি গরু নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রঘাতে তাদের মৃত্যু হয়। ঘটনাস্থলেই ৫ টি গরু মারা যায়।

অন্যদিকে সুমন মিয়া (৩০) বৃষ্টির মধ্যে পাট ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে গুরুতর আহত হন।স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও কুতুবপুর ইউনিয়নের ডেবডাঙ্গা এলাকার আব্দুল মমিনের কন্যা নিজামউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তানিয়া আকতার (১৫), স্কুল থেকে বাড়ি ফেরার পথে ও কালিতলা এলাকার তবিবর রহমানের ছেলে সুমন (১৮), চায়ের দোকানে বজ্রপাতে আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স চিকিৎসাধীন রয়েছেন।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments

Leave a Reply

10 + fourteen =

সর্বশেষ সংবাদ