Menu

সারিয়াকান্দিতে বদরুল হত্যার ৭২ ঘন্টায়ও কোনও আসামী গ্রেফতার হয়নি

সোনাতলা সংবাদ ডটকম ডেক্সঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বদরুল ইসলাম হত্যায় ১০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডের ৭২ ঘন্টা অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।
জানা গেছে, গত বুধবার দিবাগত রাতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতী গ্রামের জনৈক হাছেন আলীর পালিত পুত্র ও ২০১৬ সালের ২২ মার্চ নারচী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বদরুল ইসলামকে একটি বিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নির্মম ও নিষ্ঠুর নির্যাতন চালিয়ে হত্যা করে।
এ বিষয়ে নিহত বদরুলের মা নূরজাহান বেগম জানান, গত বুধবার দিবাগত রাতে তাদের বাড়ির জনৈক মোকছেদ আলীর কন্যা পলি খাতুনের বিয়ের অনুষ্ঠান চলছিল। রাত তখন আনুমানিক সাড়ে ১২টা। ওই সময় একই গ্রামের জাকির হোসেন তেনজু, আব্দুল বারীর পুত্র দূর্জয় মাহমুদ অসিম, আকিল মিয়া ও ফকরে নামের ৪ জন ব্যক্তি তার পুত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর হাসেন আলী নামের এক ব্যক্তির বাড়িতে নিয়ে গিয়ে নির্মম ও নিষ্ঠুর নির্যাতন চালিয়ে হত্যা করে। এ সময় তারা নিহত বদরুল ইসলামের গোপনাঙ্গে লোহা ঢুকিয়ে দেয়।
এ বিষয়ে স্থানীয় গ্রামবাসীরা জানায়, দীর্ঘদিন যাবত ওই এলাকার লোকজন অসীম ও জাকির হোসেন তেনজু বাহিনীর নিকট জিম্মি। কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না। এমনকি সম্প্রতি ওই বাহিনীর সদস্যরা একজন সাংবাদিককে জিম্মি করে ক্যামেরা ও মোটর সাইকেল ছিনিয়ে নেয়।
এ ঘটনায় বদরুলের স্ত্রী মোছাঃ মাবিয়া বেওয়া বাদি হয়ে ১০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। হত্যা মামলা দায়েরের ৭২ ঘন্টা অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ এ বিষয়ে তৎপর রয়েছে। আসামীরা খুব শ্রীঘ্রই গ্রেফতারের আওতায় আসবে।

No comments

Leave a Reply

20 − eighteen =

সর্বশেষ সংবাদ