Menu

সারিয়াকান্দিতে বদরুল হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন

সোনাতলা সংবাদ ডটকম (সোনাতলা প্রতিনিধি): বগুড়ার সোনাতলা উপজেলার সীমান্তবর্তী সারিয়াকান্দি উপজেলার শেখাহাতিতে বদরুল ইসলাম হত্যা মামলার আসামীরা দীর্ঘ ১ মাসেও গ্রেফতার হয়নি। আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।
গতকাল শুক্রবার শেখাহাতী ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়। মানব বন্ধন কর্মসূচিতে গ্রামবাসী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় নিহত বদরুলের স্ত্রী মাবিয়া বেওয়া, মোকছেদ আলী সহ বক্তারা বলেন, গত ১২ জুন/১৯ বুধবার দিবাগত রাতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতী গ্রামের জনৈক হাছেন আলী পালিত পুত্র ও ২০১৬ সালের ২২ মার্চ নারচী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বদরুল ইসলামকে একটি বিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নির্মম ও নিষ্ঠুর নির্যাতন চালিয়ে হত্যা করে।
মামলায় অভিযুক্ত আসামীরা নিহত বদরুল ইসলামকে নির্মম নিষ্ঠুর নির্যাতনের পাশাপাশি প্রকাশ্যে হাত ও পায়ের গিড়া ভেঙ্গে দেয়। এছাড়াও প্রকাশ্যে দিবালোকে তারা নিহত বদরুল ইসলামের গোপনাঙ্গে লোহা ঢুকিয়ে দেয়।
এমনকি আসামীরা যখন বদরুলের উপর নির্মম নিষ্ঠুর নির্যাতন চালাচ্ছিল ঠিক সেই সময় তার পিতা আব্দুল বারি বদরুলের গায়ে সিগারেটের আগুনের ছেঁকা দিচ্ছিল। বদরুল মারা যাওয়ার সময় পানি পিপাসার কথা জানালে তাকে প্রস্রাব খাওয়ানোর মত জঘন্য অপরাধ করে।
শেষে এক বিক্ষোভ মিছিল অত্র এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় হাজার হাজার নারী পুরুষ ওই হত্যা কান্ডের আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন। এ সময় বিক্ষোভ মিছিল থেকে আসামীদের ফাঁসির দাবিতে বিভিন্ন সেøাগান দেয়া হয়।

No comments

Leave a Reply

5 × three =

সর্বশেষ সংবাদ