Menu

সারিয়াকান্দিতে বন্যার্তদের মাঝে ত্রাণের স্লিপ বিতরণ করলেন পৌর মেয়র আলমগীর শাহী সুমন

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, স্টাফ রিপোর্টার, সারিয়াকান্দী): বগুড়ার সারিয়াকান্দি পৌর এলাকার ১৫শ’৩৩ বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাজে ত্রাণের স্লিপ বিতরণ করা হয়েছে।
শনিবার (২৬ জুলাই) সকাল থেকে দুপুর নাগাদ পৌর এলাকার বানভাসী মানুষের খোঁজ-খবর নিয়ে প্রতিটি পরিবারের জন্য সরকারী ত্রাণ হিসেবে চালের স্লিপ নিজ হাতে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন- পৌর মেয়র আলমগীর শাহী সুমন।
মেয়র আলমগীর শাহী সুমন প্রথমে ১ নং ওয়ার্ডের হিন্দুকান্দি হয়ে বাঙ্গালীর বন্যা কবলিত এলাকায় স্লিপ বিতরণ করেন, পরে সারিয়াকান্দি এলাকা শেষে বাড়ইপাড়া গোসাইবাড়ী এলাকায় ও পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে নিজহাতে বাড়ী বাড়ী গিয়ে স্লিপ বিতরণ করেন। স্লিপ বিতরণকালে তিনি বানভাসী মানুষের সাথে কথা বলে তাদের দু:খ-কষ্টের খোঁজ-খবর নেন।
এ সময় তার সাথে সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, সহ-সভাপতি মাহবুবুর রহমার রুবেল, সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, স্থানীয় কাউন্সিলরসহ অন্যান্য নেতাকর্মী, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
উলেখ্য আগামীকাল রবিবার পৌর এলাকার সারিয়াকান্দি জামিয়া সিদ্দিকীয়া কওমি মাদ্রাসায় সংগ্ন লোকমানের বাড়ী ১৫শ’৩৩ পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হবে।

No comments

Leave a Reply

15 − four =

সর্বশেষ সংবাদ