Menu

সারিয়াকান্দিতে বানভাসীদের পাশে দাঁড়ালেন পৌর মেয়র আলমগীর শাহী সুমন

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন বৃহস্পতিবার সকাল থেকে দুপুর নাগাদ পৌর এলাকার বানভাসী মানুষের খোঁজ-খবর নিতে তাদের পাশে গিয়ে দাঁড়ালেন। মেয়র আলমগীর শাহী সুমন প্রথমে ৪ নং ওয়ার্ডের হিন্দুকান্দি হয়ে বাঙ্গালীর বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। পরে সারিয়াকান্দি এলাকা পরিদর্শন শেষে বাড়ইপাড়া গোসাইবাড়ী এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি বানভাসী মানুষের সাথে কথা বলে তাদের দু:খ-কষ্টের খোঁজ-খবর নেন। যে কোনে মূল্যে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন। সরকারী ত্রাণ হিসেবে চাল ও শুকনো খাবার বিতরনের কথাও তিনি উল্লেখ করেন।
মেয়র আলমগীর শাহী সুমন বলেন, জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের অবশ্যই যে কোন দুর্যোগে জনগনের পাশে দাঁড়ানো উচিত। যে সকল জনপ্রতিনিধি বর্তমান বন্যা পরিস্থিতিতে জনগনের পাশে না থেকে ঢাকায় বিলাসবহুল জীবন যাপন করছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আসুন সবাই মিলে বন্যার্তদের পাশে দাঁড়াই। তাদের দু:খ-কষ্টের ভাগী হই। কারন তাদের দেয়া ভোটেই আজ তারা জনপ্রতিনিধি হয়েছেন। তাই এ দুর্যোগকালে তাদেরকে জনবিচ্ছিন্ন হয়ে সমালোচিত না হওয়ার অনুরোধ করেন।
এ সময় তার সাথে সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, সহ-সভাপতি মাহবুবুর রহমার রুবেল, সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, স্থানীয় কাউন্সিলরসহ অন্যান্য নেতাকর্মী, ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

two + two =

সর্বশেষ সংবাদ