Menu

সারিয়াকান্দিতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৫আগষ্ট) সকাল ৭টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
অপরদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে সারিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে এক শোক পদযাত্রা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
শোক পদযাত্রা শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম, প্রানী সম্পদ কর্মকর্তা সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।পরে দিবসটি উপলক্ষ্যে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

No comments

Leave a Reply

1 × two =

সর্বশেষ সংবাদ